Home / ত্বকের যত্ন / ৬টি সেরা ফেস হেয়ার রিমুভাল ক্রিম যেকোনো একটি ব্যবহার করুন!

৬টি সেরা ফেস হেয়ার রিমুভাল ক্রিম যেকোনো একটি ব্যবহার করুন!

কোমল, মসৃণ, ঝকঝকে স্কিনের অধিকারিনী হতে কে না চায় বলুন তো! এবার নিশ্চয়ই ভাবছেন, কোন ক্রিম ব্যবহার করলে আপনি চটজলদি নিজেকে এক্সট্রা লুক দিতে পারবেন ? তাহলে দেরি না করে আজই হাতে তুলে নিন ফেস হেয়ার রিমুভাল ক্রিম। নিয়মিত ব্যবহার করুন আর মুখের অবাঞ্ছিত লোম দূর করুন। খরচ আপনার সাধ্যের মধ্যেই। দেরি না করে দেখে নিন।



অ্যাভন সেনসিটিভ স্কিন হেয়ার রিমুভার ক্রিম | AVON SKIN SO SOFT FACIAL HAIR REMOVAL CREAM
মেডো ফোম ফরমুলার দ্বারা তৈরিকৃত অ্যাভন রিমুভাল ক্রিম, সংবেদনশীল ত্বকের জন্যই তৈরি। যদিও এতে কোন সুবাস থাকে না, তারপরও যারা গন্ধ সম্পর্কে সংবেদনশীল তাদের জন্য সবচেয়ে ভাল বিকল্প এটি হতেই পারে। ব্যবহারের দিক থেকেও খুবই সহজ। এতে আছে ডিম ও এলোভেরার নির্জাস। স্পর্শকাতর জায়গাগুলিতেও (ঠোঁট চিবুক অথবা চোয়াল) ব্যবহার উপযোগী। হেয়ার রিমুভএর সাথে সাথে স্কিন কে উজ্জল বা সাইন করতেও ব্যবহার করা যেতে পারে।



বেকন সানি হারবাল হেয়ার রিমুভার ক্রিম | BAKSON’S SUNNY HERBALS HAIR REMOVAL CREAM
এই ক্রিমে থাকা, অ্যালোভেরা ও ক্যালেন্ডুলা মুখের সমস্ত ব্ল্যাক হেডস এবং হোয়াইট হেডস রিমুভ কোরে একটা গ্লোইং স্কিন প্রেসেন্ট করে। এর ফলাফল এতটাই ভাল যে, এটি ব্যবহার করার পরে আপনি কয়েক মিনিটের মধ্যেই পাবেন শিশুর মত নরম, সুন্দর স্কিন। শুষ্ক ত্বকের জন্য এই ক্রিম যথেষ্ট উপকারী। এর সবচেয়ে বিশিষ্ট বৈশিষ্ট্য হল, ত্বকে মসৃণতা্র প্রভাব। বলিরেখা দূরীকরণে এই ক্রিম ব্যবহারের, জুড়ি মেলা ভার। ক্যালেন্ডুলা শুষ্ক ত্বকের জন্য যথেষ্ট এফেক্টিভ।



সের্গেই কেয়ার হেয়ার রিমুভার ক্রিম ফর ফেস | SURGI CARE HAIR REMOVER FOR FACE, EXTRA GENTLE
এটি আমেরিকার সেরা ফেস হেয়ার রিমুভার ক্রিম। গ্রিনটি, ওট এবং আর্নিকাই এই ক্রিমটির বিশেষত্ব। প্রো ভিটামিন বি এবং অ্যালোভেরা, এটিকে আরও কার্যকর করে তোলে। এর আর একটি বিশেষ বৈশিষ্ট্য হলো ম্যাপেল মধুর অন্তর্ভুক্তিকরন। এতে পাকা পেপের নির্যাস, সাইট্রাস এবং অলিভ, মুখের নতুন চুল গজাতে বাধা দেয়। ব্যবহারের ৪ মিনিটের মধ্যেই ফলাফল। এটি মুখের হার্মিসের জন্য ব্যথাহীন বিকল্পও বটে। ডেলিগেট স্কিনের জন্য এটি ব্যবহার করা বেশ ইজি। ভিটামিন বি এবং অ্যালোভেরা স্কিনে একটি মাইক্রোস্ট্রিচ প্রভাব দেয়।



ওলে স্মুথ ফিনিশ ফেসিয়াল হেয়ার রিমুভাল কিট | OLAY SMOOTH FINISH FACIAL HAIR REMOVAL KIT
এটি একটি স্কিন গার্ডেনিং বাম এবং ফেসিয়াল হেয়ার রিমুভাল ক্রিম। ঠোট, গাল, চিন এবং হেই এলাকার অবাঞ্ছিত চুলে উত্তরঅধিকারিণীদের থেকে, আপনার নিস্তারের একমাত্র উপায়। টু স্টেপ ফেসিয়াল হেয়ার রিমুভাল সিস্টেমে, ব্যবহারের মাত্র ৪ মিনিটেই আপনি পাবেন স্মুথ এবং হেয়ার ফ্রী উজ্জ্বল স্কিন। সাইড এফেক্ট বিহীন এই ক্রিমটি আপনি জাস্ট তিন মাস ব্যবহার করবেন। সবথেকে বড় বিষয় হলো, আনওয়ান্টেড হেয়ার রিমুভের সময় আপনার কোনরকম পেইন এর অনুভূতি হবে না।



এন্ডরিয়া ভিজ্যাজ ক্লিয়ার জেন্টেল ফেস হেয়ার রিমুভার | ANDREA VISAGE CLAIR GENTLE HAIR REMOVER FOR THE FACE
যেকোনো ট্রিটমেন্ট এর পরে স্কিন স্মুথ করতে সুলভ মূল্যের এই ক্রিম সত্যিই খুব এফেক্টিভ। মুখের লিপাস ও চিবুক ছাড়াও হাত পা এবং পেটের জন্য এটি ব্যবহার করা যেতে পারে। তাছাড়া আপনার বডির যেকোনো সেনসেটিভ এবং ডেলিকেট পার্টএ অত্যাধিক দ্রুততার সঙ্গে কাজ করে। এটি ব্যবহারে ত্বকের ওপর কোনো প্রতিকূল প্রভাব পড়ে না। একটি ইম্পরট্যান্ট নোট হল, আনওয়ান্টেড হেয়ার রিমুভএর ক্ষেত্রে,এই ক্রিমটি অবাঞ্ছিত লোম সমূহ একদম গোড়া থেকে বিনষ্ট করে।



গিগি হেয়ার রিমুভার ক্রিম | GIGI HAIR REMOVAL CREAM
গিগি হেয়ার রিমুভার ক্রিম ব্যবহার করা হয় কেবলমাত্র মুখের অবাঞ্ছিত লোম রিমুভ-এ। পি-এইচ ব্যালেন্স ফর্মুলা অরিয়েন্টেড এই ক্রিমে আছে সসা এবং অ্যালোভেরার নির্যাস। যদি আপনি কেবলমাত্র ফেস হেয়ার রিমুভার ক্রিম খুঁজে থাকেন তবে এটি আপনার জন্য একদম পারফেক্ট।এই ক্রিমটি কেবল মাত্র ত্বকের উজ্জ্বলতার ওপরেই প্রভাব ফেলে, আর্দ্রতার উপর কোন প্রভাব নেই।সসার নির্যাসএর আধিক্য থাকায় এর নিয়মিত ব্যবহার ত্বককে কঠিন হতে দেয় না।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *