Home / সাজঘর / শিখে নিন খুব সুন্দর নতুন নতুন একটি গর্জিয়াস হিজাব স্টাইল

শিখে নিন খুব সুন্দর নতুন নতুন একটি গর্জিয়াস হিজাব স্টাইল

গর্জিয়াস হিজাব স্টাইল বিয়ে, বৌভাতের অনুষ্ঠানে কিংবা যেকোন ধরনের জম-জমাট পার্টি বা অনুষ্ঠানে শাড়ি বা যেকোনো ইন্ডিয়ান বা দেশী ঘরোয়া ড্রেসের সঙ্গে মানানসই কিছু গহনা আপনার সাজকে দেবে পূর্ণমাত্রা। কিন্তু যারা হিজাব পরেন, তারা অনেকেই বুঝে উঠতে পারেন না, যে কিভাবে অর্নামেন্টস পরলে তা হিজাবের সাথে মানিয়ে যাবে।

তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম একটি গর্জিয়াস পার্টি হিজাব স্টাইল, কিছু স্টাইলিশ অরনামেন্টসের সাথে দারুণ মানাবে। মনে রাখবেন, হিজাব পরছেন বলে ফ্যাশন ট্রেন্ডের দিক থেকে যে আপনি পিছিয়ে আছেন, এমনটা ভাবলে হবে না। নিজের ব্যক্তিত্বের সঙ্গে মানিয়ে হিজাব স্টাইল নির্বাচন করুন। কর্মক্ষেত্রে যতটা সহজভাবে হিজাবে থাকা যায়, ততটা ভালো। হিজাবের স্টাইল খুব জটিল হলে তা অন্যের মনোযোগ নষ্টের কারণ হতে পারে।

আজকাল নারীরা হিজাব, পোশাক কিংবা বোরকার ক্ষেত্রে নিত্য নতুন পরীক্ষা নিরীক্ষা করছেন। সেটি রঙের ক্ষেত্রেই এই যুগের আধুনিক হিজাব করা নারীরা খুব ভাল করেই জানেন, কি করে সুন্দর ও নানান ব্যতিক্রম ভঙ্গিতে হিজাব করা যায়। পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে হিজাব পরলে খুব সুন্দর দেখায়।

এটা একটা কভারেজ হিজাব, তাই সহজেই আপনারা পরতে পারবেন শাড়ি, লেহেংগা, ও গাউনের সাথে। চলুন তাহলে আর কথা না বারিয়ে সুন্দর হিসাব স্টাইলটি ভিডিওতে দেখে শিখে নিই কীভাবে পড়তে হয়।

ভিডিও দেখে শিখুন –

স্কার্ফ স্টাইল
প্রথমে একটি স্কার্ফ মাথার ওপর বসান। স্কার্ফের নিচের অংশ ডান সাইডে ছোট ও বাম সাইডে বড় রাখুন। স্কার্ফের দুই সাইডের কোণা ঘাড়ের পেছনের অংশে টেনে নিয়ে পিন দিয়ে ভালো করে আটকিয়ে দিন। এবার পেছন থেকে ডান সাইডের স্কার্ফের কোণাটা সামনে নিয়ে আসুন। স্কার্ফ ডান সাইড থেকে বাম সাইডে নিন। স্কার্ফের অংশটি কানের উপরে পিন দিয়ে ভালো করে আটকে নিন। বাম সাইডে থাকা অংশটি নিয়ে স্কার্ফের নিচ দিয়ে ডান সাইডে এনে স্কার্ফের ভাঁজ খুলে ফেলুন। এবার স্কার্ফের অংশটি ওপরে তুলুন এবং সেটা তোলার পর হিজাবের প্রধান পার্টটি সামনে আনুন। স্কার্ফের বড় অংশটুকু ওপরে তুলে চুলের খোঁপা কভার করে দিন। প্রথমে কানের যে অংশে পিন লাগিয়েছিলেন সেই অংশে বড় সাইডের স্কার্ফের কোণা এনে বসাতে হবে। কানের উপরে বাকি অংশের স্কার্ফকে পিন দিয়ে সুন্দর করে সেট করে নিন। ব্যাস, হয়ে গেলো আপনার শাড়ির সাথে হিজাব পরার চমৎকার স্টাইল!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *