Home / অন্যান্য / দুলা ভাই অনেক বার করছেন, এবার ছাড়েন প্লিজ আপু দেখে ফেলবে…

দুলা ভাই অনেক বার করছেন, এবার ছাড়েন প্লিজ আপু দেখে ফেলবে…

২০১৪ সালের শুরুতে আমি জীবনে প্রথম বারের মতো প্রেমে পড়ি। ছেলেদের থেকে সবসময় ১০০ হাত দুরে থাকতাম আর সবসময় মুড নিয়ে থাকার জন্য অনেক ছেলেই আমাকে পছন্দ করলেও আমার ধারে কাছে আসতো না। যাই হোক, অবশেষে প্রেমে পড়লাম। শহরের প্রতিষ্ঠিত এক ব্যবসায়ীর ইন্টার পডুয়া সুদর্শন ছেলে। এক এলাকায় আমরা ভাড়া থাকতাম। প্রেম প্রথম দিকে গোপনই ছিল, তার মৌন সমর্থনে আমাদের সম্পর্ক গভীর থেকে গভীরতর হতে থাকে। আর এর মাঝেই বাইরে দেখা করতে গিয়ে সম্পর্কের ব্যাপারটি আমার বাবা এবং বড় ভাই জেনে ফেলে। আর যথারীতি কারফিউ এবং আমার উপর শারীরিক-মানসিক নির্যাতন শুরু হয়। পরিশেষে যোগাযোগ বন্ধ। ধরা পড়ার ৩ দিন পর আমি সরাসরি ছেলেটির বাসায় যাই। কিন্তু তারা আমার সাথে খারাপ ব্যবহার করে।

এরপর ছেলেটি আমার সাথে সম্পর্ক ছিন্ন করতে অনবরত মানসিক চাপ দিতে থাকে। যার কারণে আমার মন সবসময় খারাপ থাকতো। তারপরেও আমরা চুপিচুপি দেখা করতাম আর দুজনে একসাথে ঘন্টার পর ঘন্টা মেলামেশা করতাম। তারপর ছেলেটি হঠাৎ আমার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। তার সাথে আমার আর দেখা হয় না, কথাও হয়না। এরপর আমি জানতে পারলাম তারা যেখানে থাকতো সেই বাড়ি ছেড়ে চলে গেছে। এবার আমার পরিবার থেকে চাপ আসছে আমার বিয়ে দেওয়ার জন্য। এবার আমি কি করবো?

পরামর্শ: আপনি আপনার কথাগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্যো ধন্যবাদ। আপনে নিশ্চয় ভাবছেন,ছেলেটির সাথে যোগাযোগ করতে পারলে ভালো হতো। ছেলেটির কোনও খোজ না পেলে তাকে ভুলে যাওয়াই উচিত। এর কারণ আপনি বর্তমানে পরিবার থেকে বিয়ের চাপের মধ্য রয়েছেন। ছেলেটি যেহেতু আপনার কোনও খোজ নিচ্ছেনা তাহলে আপনার আর কি করার থাকতে পারে। অতীতে যা করেছেন তার জন্য আল্লাহর কাছে তওবা করে নতুন করে সব কিছু শুরু করেন। আপনি আপনার পরিবারের পছন্দ অনুযায়ী ভালো একটি ছেলে দেখে বিয়ে (marry) করুন। দেখবেন আপনার অনেক ভালো লাগবে। প্রথম অবস্থায় খুব খারাপ লাগবে। কিন্তু ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *