Home / সাজঘর / নতুন স্টাইলের ১০ টি ব্লাউজ যা ডিজাইন শাড়ির সাথে দারুন লাগবে দেখে নিন!

নতুন স্টাইলের ১০ টি ব্লাউজ যা ডিজাইন শাড়ির সাথে দারুন লাগবে দেখে নিন!

প্রত্যেক নারীই শাড়ি পরতে অনেক বেশি পছন্দ করেন। আর সে যদি বাঙ্গালী নারী হয় তাহলে ত কোন কথায় নাই। একজন নারীকে অনন্য করতে তুলতে শাড়ী অতুলনীয়। শাড়ী পড়লে প্রত্যেক নারীকে দেখতে সুন্দর ও আকর্ষণীয় লাগে। আপনার আলমারীতে নিশ্চয় ভালো মানে শাড়ী আছে। তবে আজকের মুল আলোচনার বিষয় হল ফ্যাশনেবল ডিজাইনের ব্লাউজ।

আজকাল সবাই বলছে জমকালো শাড়ীর সাথে ব্লাউজটা হওয়া চাই জমকালো ও বেশ স্টাইলিশ। আর এই কারনে জনপ্রিয় তারকারা আমাদের অনেক সাহায্য করেন, মানে তাদের ফ্যাশন কে ফলো করলেই আমরা হয়ে যাব ফ্যাশনে ইন। তাই আপনি যদি নতুন ফ্যাশন অনুযায়ী নিজের স্টাইলকে স্টেটমেন্ট বা আপগ্রেড করতে চান তাহলে কিন্তু সাজঘর আপনাকে সাহায্য করতেই পারে। নিজেকে নিত্য নতুন সাজে সাজাতে আজকে থাকছে ১০টি ব্লাউজ ডিজাইন যা সম্পূর্ণ নতুন ও আকর্ষণীয়।

পিঠে দড়ি বাঁধা ব্লাউজের স্টাইল নতুন নয়। ফ্যাশনে বহুদিন ধরে রয়েছে। সেই ফ্যাশনে নয়া বিষয়টি হল, ব্লাউজের পিঠে উপর-নীচে দড়ি দেওয়া, সেই সঙ্গে বড় বড় স্টোন বা পুঁথি দড়ির সঙ্গে বাঁধা।

এই ধরনের নকশা কাটা ব্লাউজ়ের ডিজাইন খুব ইউনিক এবং ততটাই সুন্দর। ট্র্যাডিশনাল অথচ সাজে আধুনিক টাচ রাখতে এই ধরনের ব্লাউজ বাজিমাত করবে।

নেট, জার্দৌসি এবং রেশমের কারুকার্য করা এই ব্লাউজ এখন খুব ফ্যাশনেবল। সোনালি বা নীল রঙের এই স্টাইলের একটি ব্লাউজ থাকলে, যে কোনও শাড়ির সঙ্গে পরতে পারবেন।

এই ডিজাইনের ব্লাউজ খুবই আরামদায়ক ও ফ্যাশানেবল। শাড়ির সাথে পরলে একদম আলাদা দেখতে লাগে সবার চেয়ে।

এই ডিজাইন আজকাল প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর সকলেরই হট ফেভারিট। আপনিও ট্রাই করে ফেলুন চটপট।

এই ধরণের ব্লাউজের ডিজাইন খুবই ট্রেন্ডি আজকাল। যেকোনো ধরণের শাড়ির সাথে পরা যেতে পারে। স্টাইলিশ ও স্মার্ট লুক রয়েছে।

হালফিলের ফ্যাশানে এই ধরণের ব্লাউজ ইন। পার্টিতে শাড়ি পরে যেতে চাইলে এই ধরণের ব্লাউজ ট্রাই করতে পারেন। স্মার্ট লুক রয়েছে।

আপনি যদি হালকা ধরণের শাড়ি পরতে ভালোবাসেন। তাহলে সিম্পল শাড়ির সাথে এই ধরণের ব্লাউজ ট্রাই করতে পারেন। এলিগেণ্ট দেখতে লাগে।

গোল গলার ব্লাউজ যেকোনো শাড়ির সাথে পরলে দেখতে ভালো দেখায়।

সোনাক্ষী সিনহা, তামান্না ভাটিয়া, বিদ্যা বালান, জেনেলিয়া সকলেই কিন্তু এই  ব্লাউস বেশ পছন্দ করছেন। আপনিও তাই ট্রাই করে দেখতে চান নাকি? ছবিঃ ইন্টারনেট হতে সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *